ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে গাজাঁ সহ এক নারী গ্রেফতার, ৩৫০ গ্রাম গাঁজা উদ্ধার

মোঃ যুবরাজ মৃধা পটুয়াখালী জেলা প্রতিনিধি
আগস্ট ২৪, ২০২৩ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ৩৫০ গ্রাম গাজাঁসহ মোসাঃ সুরমা বেগম (২৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে রাঙ্গাবালী থানা পুলিশ। গ্রেফতারকৃত হলেন উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের পূর্ব বাহেরচর গ্রামের মোঃ ফিরোজ গাজীর স্ত্রী মোসাঃ সুরমা বেগম।পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ৯টা ২০ মিনিটের সময় উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নের পূর্ব বাহের চররের নিজ বাড়ি গাঁজাসহ অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গাবালী থানার এসআই আমিনুল ইসলাম বাবুল এর নের্তৃত্বে পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে সুরমা বেগম নামের এক নামে জনকে গাজাঁসহ গ্রেফতার করা হয়। পড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।তার স্বামী ফিরোজ গাজী পালিয়ে যায়।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম মজুমদার বলেন, পটুয়াখালী জেলার সম্মানিত পুলিশ সুপার, জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় আমরা মাদক বিরোধী অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গাবালী সদর ইউনিয়ন এলাকা হতে এসআই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম বাবুল সঙ্গীয় অফিসার ফোর্স সহ গত মঙ্গলবার ২২ আগস্ট তারিখ রাত ০৯.২০ ঘটিকার সময় আসমীর নিজ বাড়ির বসত ঘর হতে ৩৫০ গ্রাম গাঁজা সহ সুরমাকে আটক করতে সক্ষম হই।আমাদের উপস্থিতি টের পয়ে সুরমার স্বামী ফিরোজ গাজী পালিয়ে যায়।
এ ঘটনায় রাঙ্গাবালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়েছে।আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।