ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার

রামপাল(বাগেরহাট)প্রতিনিধি
আগস্ট ৯, ২০২৩ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দীর্ঘ দিনের ২ পলাতক আসামিকে গ্রেফতার করেছে। (৭ আগস্ট) সোমবার থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গ্রেফতারকৃত আসামিরা হলো উপজেলার পেড়িখালী ইউনিয়নের পেড়িখালী গ্রামের মৃত সেকেন্দার হাওলাদারের পুত্র ইয়াহিয়া হাওলাদার ও উপজেলার রাজনগর ইউনিয়নের বড় দূর্গাপুর গ্রামের নবুল্লাহ শেখের পুত্র মোঃ রাসেল। রামপাল থানা সূত্রে জানা গেছে যে, আসামিরা দীর্ঘ দিন পলাতক ছিল। থানা পুলিশের তৎপরতায় এদের আটক করা হয়। গ্রেফতারকৃত রাসেল বটিয়াঘাটা থানায় দায়েরকৃত জি আর ৭৩/০৩ মামলার আসামি। এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, সোমবার রাতে থানা পুলিশের দুটি দল পৃথক অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করছে। আজ (৮ আগস্ট) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
####

রামপাল কলেজের এইচ, এস, সি পরিক্ষার্থীদের পাঠ সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার রামপাল সরকারি কলেজের এইচ, এস, সি (বি.এম.টি) ২০২৩ শিক্ষাবর্ষের পাঠ সমাপনী ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

(৮ আগস্ট) মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় রামপাল সরকারি কলেজের আয়োজনে কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

রামপাল কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোসাঃ রেবেকা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে ও মোঃ গোলাম ইয়াছিন রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

পাঠ সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রভাষক নজরুল ইসলাম, মোঃ সাইফুল আলম বকতিয়ার, পুষ্পেন রায়, জীবন দ্যূতী চক্রবর্তী, মোঃ মোস্তফা কামাল পলাশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক সমীর কুমার বিশ্বাস, শেখ সাইদুর রহমান, আব্দুল হান্নান মোল্লা, প্রভাষক কাজী ফারজানা মুন্নি, শেখ ইসরাফিল হোসেন, অর্চনা রাণী পাল, শেখ শাহ নেওয়াজ, দিপ্তী রাণী মন্ডল, আরিফা সুলতানা, কল্লোল বিশ্বাস, জোহরা সুলতানাসহ কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, এটি তোমাদের জীবনে গুরুত্বপূর্ণ একটি পরিক্ষা। তোমাদের ভবিষ্যৎ অনেকাংশ এ পরিক্ষার উপর নির্ভরশীল। তিনি সকলকে অত্যন্ত গুরুত্বের সাথে পরিক্ষা দেওয়ার আহবান জানান এবং সকলের শুভ কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।