ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

রামপাল(বাগেরহাট)প্রতিনিধি
আগস্ট ১২, ২০২৩ ২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে থানা পুলিশের মাদক নির্মুল অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে মাদকদ্রব্য গাঁজাসহ ওসমান শেখ(২১), আইয়ুব আলী (৪০) ও আঃ রহিম(২৫) নামের তিন মাদক বিক্রেতাকে আটক করেছে।

আটককৃত ওসমান উপজেলার রামপাল সদর ইউনিয়নের বাছাড়েরহুলা গ্রামের শহীদ শেখের পুত্র ও আইয়ুব আলী উজলকুড় ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত মমিন উদ্দিনের পুত্র এবং আঃ রহিম উপজেলা রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের রফিকুল মৃধার পুত্র।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে সাব-ইন্সফেক্টর মোঃ ইসমাইল হোসেনের নেতৃত্বে থানা পুলিশ একটি চৌকস দল শ্রীফলতলা উত্তরপাড়া গ্রামের খালেক কাজীর দোকানের সামনে থেকে রহিমকে ৫০ (পঞ্চাশ) গ্রাম ও সাব-ইন্সফেক্টর হুসাইন আহমেদের নেতৃত্বে বগুড়া ব্রিজের উত্তরপাশে ইমনের চায়ের দোকানের সামনে থেকে ওসমানকে ৪০ (চল্লিশ) গ্রাম এবং সাব-ইন্সফেক্টর খন্দকার আব্দুল মবিনের নেতৃত্বে ফয়লা বাজারের পার গোবিন্দপুর গ্রামের ব্রীজের উপর থেকে আইয়ুবকে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজাসহ আটক করে।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান যে, গতরাতে উপজেলার রামপাল সদর ও উজলকুড় ইউনিয়ন থেকে তিন গাঁজা বিক্রেতাকে গাঁজাসহ আটক করা হয়েছে। আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি মামলা রুজু করা হয়েছে এবং আজ (১১ আগস্ট) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।