ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর সম্পত্তির ভাগ চাওয়ায় বিধবাকে মারধর

সফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার লালমনিরহাট
আগস্ট ১২, ২০২৩ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের কালীগঞ্জে স্বামীর সম্পত্তির ভাগ চাওয়ায় খাদিজা বেগম নামে এক বিধবা নারীকে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী নারী গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত মঙ্গলবার দেড়টার দিকে কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্তরা হলেন ওই এলাকার আব্দুল মোতালেব আলী ও তাঁর তিন ছেলে মোবারক হোসেন, সাঈদী ও জাকির এবং ছানুর মিয়ার ছেলে সোহান।

জানা গেছে, তিন মেয়ে সন্তান রেখে ভুক্তভোগী খাদিজা বেগমের স্বামী আবুল বাশার প্রায় সাত বছর আগে মারা গেছে। স্বামীর মৃত্যুর পর তিন কন্যা সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছেন তিনি।

এমতাবস্থায় গত মঙ্গলবার দুপুরে অভিযুক্তরা ধারালো অস্ত্র নিয়ে খাদিজা বেগমের বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় তাঁদের বাঁধা দিতে গেলে খাদিজা বেগমকে বেধড়ক মারধর করেন। নির্যাতন সহ্য করতে না পেরে ভুক্তভোগী জীবনের ভয়ে বাড়ির বাইরে আসলেও ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকেন অভিযুক্তরা। এতে রক্তাক্ত জখম হয় বিধবা খাদিজা বেগম। পরে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে এলাকাবাসীর সহযোগিতায় উপজেলা হাসপাতালে ভর্তি হন তিনি।

হাসপাতালের বেডে শুয়ে কান্নাজড়িত কন্ঠে খাদিজা বেগম বলেন, দীর্ঘদিন ধরে স্বামীর রেখে যাওয়া বসতবাড়ীতে তিন মেয়ে নিয়ে কষ্টে আছি। এখন স্বামী না থাকায় প্রায় প্রতিদিনই আমাদের ওপর হামলা চালায় তাঁরা। আমাকে স্বামীর সম্পত্তি থেকে বঞ্চিত করতে উঠেপড়ে লেগেছে। স্বামীর সম্পত্তির ভাগ চাওয়ায় আমাকে মারধর করছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।