ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চার মহিলা চোর আটক, থানায় মামলা দায়ের

আঃজলিল,স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছা উপজেলায় সুকৌশলে মহিলাদের গলা থেকে স্বর্ণের চেইন চোর চক্রের চার সদস্য হাতেনাতে আটক হয়েছে।

উত্তেজিত জনতা তাদেরকে উত্তমমধ্যম দিয়ে থানায় সোপর্দ করেছে। এ বিষয়ে ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন জাহানারা বেগম (৫০) নামের ভুক্তভোগী এক মহিলা। উক্ত অভিযোগে আসামি করা হয়েছে ১। ফাতেমা আক্তার (২৬), স্বামী পারভেজ মিয়া, ২। মরিয়ম বেগম (২৫), স্বামী ছট্টু মিয়া, ৩। আমারুপ বেগম (৩০), স্বামী রাসেল মিয়া, ৪। রিফুজা খাতুন (২৫), স্বামী ওলিল মিয়া নামের ৪ জনকে। এদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামে।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর থেকে ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম চলছে। এখানে জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করতে আসা মহিলাদের লাইনে এই চারজন সুকৌশলে ধাক্কাধাক্কি করে গত তিনদিনে ৮ জনের গলা থেকে ৮ টি স্বর্ণের চেইন চুরি করে।

তবে ব্যাপারটা জানাজানি হওয়ায় মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সবাই সতর্কতা অবলম্বন করে। এরই মধ্যে সকাল সাড়ে নয়টার দিকে কৃষ্ণনগর গ্রামের মৃত আনোয়ারের স্ত্রী কদবানু লাইনে দাঁড়ানো অবস্থায় এই মহিলারা তার গলা থেকে স্বর্ণের চেইন খুলে নেওয়ার চেষ্টা করা কালীন কদবানু একজনকে হাতেনাতে ধরে ফেলে এবং চিৎকার করে। তার চিৎকারে আশেপাশের মহিলা পুরুষ সবাই দৌড়ে এসে ঐ চোরের সঙ্গী আরও তিনজনকে আটক করে হালকা উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। গত ৩ দিনে তারা আনুমানিক ৫ লক্ষ ১৮ হাজার টাকার মোট আটটি স্বর্ণের চেইন চুরি করেছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, চুরির ঘটনায় চারজনের নামে একটি মামলা রুজু হয়েছে। মামলা নং ১৫, তারিখ ১২/৯/২৩ ইং। আসামীরা সবাই থানা হেফাজতে আছে। আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।