ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় নিখোঁজ হওয়ার তিনদিন পর ইব্রাহিমের লাশ উদ্ধার

হেলাল উদ্দিন ভূঁইয়া
সেপ্টেম্বর ৮, ২০২৩ ২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজঃ বরুড়ায় মাদ্রাসা ছাত্র মোঃ ইব্রাহিম খলিল নিখোঁজ হওয়ার তিনদিন পর মৃত দেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।স্থানীয় সূত্রে জানা যায়, বরুড়া (পাঠান পাড়া) এলাকার প্রবাসী মোঃ মাসুদ মিয়ার আট বছরের ছেলে তিন যাবৎ নিখোঁজ। ছয় সেপ্টেম্বর সকাল দশটায় ভবানীপুর ইউনিয়নের ফরিদ ব্রিকসের পূর্ব দিকে ও ইউপি চেয়ারম্যান মোঃ খলিলুর রহমানের বাড়ির পশ্চিম দিকে এগারগ্রাম বেতুয়া বাড়িতে( মধ্য-জলা) সকাল দশটায় মকবুল আহমদ অব্যবহৃত বাড়ির বাগানের মধ্যে মাঠে একটি মানুষের হাত দেখতে পায় মাঠে কাজ করতে আসা লোকজন। এসময় এলাকার লোকজন দ্রুত বরুড়া থানা পুলিশ কে খবর দেয়, খবর বরুড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে হতভাগ্য শিশুটির লাশ উদ্ধার করে। অপর ছোট্ট শিশু লাশের সন্ধান পেয়েছে মর্মে খবর পেয়ে মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের পরিবারের সদস্যগন ও তার মা ঘটনাস্থলে গিয়ে ইব্রাহিমের পরনের পেষ্ট কালারের সেলোয়ার দেখে তাকে চিনতে পারে।
ইব্রাহিম খলিলের লাশ পাওয়ার পর কুমিল্লা জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) এ কে এম এরফানুল হক মারুফ ও বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং বিভিন্ন আলামত সংগ্রহ করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।এদিকে থানা সূত্রে জানা যায়, ইব্রাহিম খলিল হত্যাকন্ডের ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।