ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে পূর্ব শত্রুতার জেরে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেপ্তার ২

মোঃ যুবরাজ মৃধা পটুয়াখালী জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর বাউফলে জমি-জমা নিয়ে পারিবারিক পূর্ব শত্রুতার জেরে চাচার নেতৃত্বে একদল দুর্বৃত্তের হাতে খুন হয়েছে ভাতিজা!

শনিবার (২সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আদাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ মাধবপুর গ্রামের হাতেম মৃধার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম মোঃ আলামিন মৃধা (৩৫)। আলামিন উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ মাধবপুর গ্রামের মোঃ শানু মৃধার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,ঘটনার দিন শনিবার (২সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আলামিন মিলঘর নামক বাজার থেকে বাড়ি যাওয়ার উদ্দেশে রওয়ানা দিয়ে হাতেম মৃধার বাড়ীর সামনে পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা কয়েকজন যুবক পথ গতিরোধ করে আলামিনকে এলোপাতাড়ি ভাবে চাকু দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। আলামিনের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে এবং উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার জানায়, জমি-জমা নিয়ে বিরোধের সূত্রধরে একই বাড়ির আলামিনের চাচা মোতালেব মৃধা ও চাচাতো ভাই জাফরের নেতৃত্বে তাকে (আলামিনকে) কুপিয়ে হত্যা করা হয়েছে।

এঘটনায় রাত ১০টার দিকে উপজেলার বগা ফেরিঘাট এলাকা থেকে সন্দেহভাজন ২জনকে গ্রেপ্তার করে বগা পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। অবশ্য গ্রেপ্তারের বিষয়ে বগা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নিরু মিয়া কোন মন্তব্য করেন নি।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।