ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চৌগাছা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৬টি স্বর্ণের বারসহ ১যুবক আটক

আঃজলিল,স্টাফ রিপোর্টার
অক্টোবর ২৭, ২০২৩ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের চৌগাছা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৬ টি স্বর্ণের বারসহ নাঈম হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। আটকের পর তল্লাশি চালিয়ে তার প্যান্টের ভেতরে সেলাই করা অবস্থায় ছয়টি স্বর্ণের বার উদ্ধার করা হয়, যার বাজার মূল্য ৭০ লাখ টাকা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে চৌগাছা সীমান্তের লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নাঈম নাঈম মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকার উজ্জ্বল হোসেনের ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একজন চোরাকারবারী চৌগাছা সীমান্তের কপোতাক্ষ নদ ব্যবহার করে স্বর্ণ নিয়ে ভারতে যাবে। এরপর, বিজিবির একটি টহলদল কপোতাক্ষ নদের তীরে অবস্থান নেয়। দুপুর দেড়টার দিকে নাঈম নামে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ওই এলাকায় ঘোরাঘুরি করতে দেখে তাকে আটক করে তল্লাশি চালানো হয়।

তিনি আরও জানান, মামলা দিয়ে আসামিকে চৌগাছা থানায় হস্তান্তর এবং স্বর্ণ ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।