ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল। শেখ সালাউদ্দিন জুয়েল এমপি

মোঃ মিজানুর রহমান স্টাফ রিপোর্টার
অক্টোবর ২৩, ২০২৩ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন শেখ রাসেলকে হৃদয় ধারণ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশু-কিশোরদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল।
তিনি শনিবার দুপুর ১২টায় খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খুলনা মহানগর শাখা আয়োজিত শেখ রাসেল দিবস-২০২৩ এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খুলনা মহানগর শাখা’র সভাপতি এস এম নূর হাসান জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাদিকুর রহমান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমুল ইসলাম খান, নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সী মোঃ মাহবুব আলম সোহাগ, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপক রুনু ইকবাল বিথার, বিশ্বাস প্রপার্টিজের সিইও ও জেলা আ’লীগ নেতা আজগর বিশ্বাস তারা, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ, নগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল।

এ সময় উপস্থিত ছিলেন শেখ মাঈনুল হাসান রনি, মোঃ বাইতুল ইসলাম, রামিজ রেজা, মোঃ এনামুল বিশ্বাস শাহ আরাফাত রাহিব, যুগ্ম সম্পাদক রুবেল তালুকদার, এনামুল হক তাপু, মাহফুজুল আলম সুমন, মইনুল হোসেন মৃদুল, এস এম আমিনুল ইসলাম, জান্নাতুল স্মৃতি, সেলিনা আক্তার সেতু, সদর থানার সভাপতি শাহরিয়ান নেওয়াজ রাব্বি, সাধারণ সম্পাদক ইনজামামুল ইসলাম রাতুল, খালিশপুর থানা সভাপতি সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক নূন নিম রশিদ, ১৫নং ওয়ার্ড শাখার সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আসিফ চৌধুরী, ১২নং ওয়ার্ড শাখার সভাপতি নিয়াজ মাহমুদ রাতুল, সাধারণ সম্পাদক তাসকিন চৌধুরী, ১৩নং ওয়ার্ড ওয়ার্ড শাখার সভাপতি মোহাম্মদ রাকিব শেখ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তামিমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শহিদ শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনায় মিনিট নীরবতা পালন। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পরিষদ কে ঘিরে দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রদর্শন, খুলনা মহানগর শাখার কার্যক্রম নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, কেক কাটা ও সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সংগঠনের পক্ষ থেকে কেন্দ্র থেকে প্রেরিত সেরা স্কুল ক্যাটাগরিতে শহিদ শেখ আবু নাসের মাধ্যমিক বিদ্যালয় কে ক্রীড়া উপকরণ প্রদান, অসচ্ছল নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে সেলাই মেশিন প্রদান, দুবাইয়ে অনুষ্ঠিত গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বিজয়ী শাহ আরাফাত রাহিব কে শুভেচ্ছা স্মারক ও সংগঠনের মিডিয়া পার্টনার খুলনা টিভি লাইভকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।