ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বটিয়াঘাটায় পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকের অভিযোগ এনে চাঁদা দাবির অভিযোগ

বটিয়াঘাটা প্রতিনিধি
অক্টোবর ২৭, ২০২৩ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনার বটিয়াঘাটা থানা পুলিশের পরিচয় ব্যাবহার করে মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবকের নিকট চাদা দাবির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের সুরখালী বাজার এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী যুবক মোঃ সাইম সরদার বাদী হয়ে ২৩ অক্টোবর হুমকিদাতা অত্র ইউনিয়নের টাকিমারি এলাকার হামিম শেখ (২৪) কে বিবাদী করে বটিয়াঘাটা থানায় এক লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ২৩ অক্টোবর রাত আনুমানিক ১০ টার সময় সুরখালী ইউনিয়নের টাকিমারী এলাকার মোঃ আকবর শেখ এর পুত্র হামিম শেখ তার নিজ মুঠোফোন থেকে কল দিয়ে সুরখালী এলাকার মোঃ ইসমাইল সরদার এর পুত্র মোঃ সাইম সরদারকে হুমকি দেয় ও তার নিকট চাদাদাবী করে। ভুক্তভোগী সাইম সরদার বলেন,হামিম শেখ তাহার ব্যবহৃত মোবাইল ০১৯৩২-১১৪৮৭৫ নাম্বার থেকে কলদিয়ে নিজেকে এস আই বিকাশ বলে পরিচয় দেয়। পরে সে বলে তোর বন্ধু হাসিবুল নামের এক ব্যক্তি মাদকসহ আমার নিকট ধরা পড়েছে। তার সাথে তুমি জড়িত আছো বলে সে স্বীকারোক্তি দিয়েছে। এখন তুমি কিছু টাকা নিয়ে দ্রুত বটিয়াঘাটা থানায় চলে আসো। পরে আমি থানায় যাই এবং ঘটনাটি থানার ডিউটি অফিসারকে সব খুলে বলি। তখন যানা যায়, ঐ মোবাইল নাম্বারটা এ এস আই বিকাশ কুমারের না। পরে উক্ত মোবাইল নাম্বারটা অনুসন্ধান দিয়ে দেখা যায়, ঐ মোবাইল নাম্বারটা হামিম শেখ নামে জনৈক এক প্রতারক যুবকের। তখন আমি ঐরাতেই তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।

এএসআই বিকাশ কুমার বলেন,আমার নাম পরিচয় দিয়ে যে ফোনটি করা হয়েছে তা সঠিক না। এবিষয় আমি কিছুই জানিনা। আমি ছুটিতে আছি। অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানাই। বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।