ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে সাংবাদিক মো: মুসা সরকার এর বিরুদ্ধে অপপ্রচার করছেন দুষ্কৃতিকারী মহল

Link Copied!

নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে অজ্ঞাত এক ব্যক্তি, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নাম ব্যবহার করে, একটি পএে নিজের মনগড়া ভিওিহীন বানোয়াট কিছু লেখা কম্পিউটার কম্পোজ করে এবং সেই লেখাতে সাংবাদিক মোঃ মুসা সরকার এর নাম জড়িয়ে, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক এবং বাংলাদেশ আইনজীবি সহকারী সমিতির ময়মনসিংহ জেলা শাখা’র সহ-সভাপতি – সাংবাদিক মো: মুসা সরকারকে, সর্বাত্মক মান ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করার জন্য কাজ করেছে বলে তথ্য পাওয়া যায়। বর্তমানে ভুক্তভোগী মোঃ মুসা সরকার সামাজিকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান তিনি।
অতঃপর জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধির সাথে যোগাযোগের পর তিনি জানান, এরকম কোন নিউজ পত্রিকাতে দেওয়া হয়নি। আপনার কোন শত্রুপক্ষ এরকম ফটোকপি করে আপনাকে হেনস্তা করার চেষ্টা করছে। অতঃপর তিনি অজ্ঞাতনামা ব্যক্তি/ব্যক্তিরা মিলে ভবিষ্যতে যেন যেকোনো বড় ধরনের ক্ষতি সাধন করতে না পারে, সেজন্য ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখিত:

বরাবর,
অফিসার ইনচার্জ
কোতােয়ালী মডেল থানা,
ময়মনসিংহ।

বিষয়ঃ অভিযোগ দায়ের প্রসঙ্গে

জনাব,
যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী: মাে:মুসা সরকার (৩৪), পিতা: মৃত অহেদ আলী, সাং- কুঠুরাকান্দা, পােঃ অষ্টধার, ১নং অষ্টধার ইউনিয়ন থানা:
কোতােয়ালী, জেলা: ময়মনসিংহ। আপনার থানায় হাজির হইয়া এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, বর্তমানে আমি জাতীয় দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকায় নিজস্ব প্রতিবেদক এবং বাংলাদেশ আইনজীবি সহকারী সমিতির ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি পদে নিয়ােজিত আছি । অদ্য ২৩/১০/২০২৩ইং তারিখ দুপুর আনুমানিক
১২.০০ ঘটিকার সময় এক অজ্ঞাতনামা ব্যক্তি তার ০১৯১৩৯০৮৫১৮ নম্বর থেকে আমার
০১৭১৪০৭৭৬২৮ নম্বরে কল দিয়ে আমার সাথে দেখা করার কথা বললে আমি তাকে অত্র থানাধীন কাচারী এলাকায় অবস্থিত আদালতের ৬নং ভবনের চেম্বারে আসতে বলি। অজ্ঞাতনামা ব্যক্তি আমার চেম্বারে এসে আমাকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নাম ব্যবহার করে ১টি অনুলিপি প্রদান করে। আমি আইনজীবি সহকারী থাকা স্বত্বেও কিছু কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তি/ব্যক্তিরা মিলে অনুলিপিতে আমার- ০১৭১৪০৭৭৬২৮,০১৭১৪০৭৭৬০৫ নম্বর সমূহ ও উকিল নাম উল্লেখ করে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করছে। যার ফলে আমার সর্বাত্মক মানক্ষুন্ন হচ্ছে এবং আমি সামাজিকভাবে নিরাপত্তা হীনতায় ভূগছি । অজ্ঞাতনামা ব্যক্তি/ব্যক্তিরা মিলে ভবিষ্যতে যেকোনো সময় আমার বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে। এমতাবস্থায় আমি অন্য কোনো উপায় খুঁজে না পেয়ে উক্ত বিষয়টি আমার সহকর্মী এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ আলােচনা করিয়া আপনার থানায় আসিয়া অভিযোগ দায়ের করিতে কিছুটা সময় বিলম্ব হইল। আমার ঘটনার স্বাক্ষী আছে। সরেজমিনে তদন্ত করিলে স্বাক্ষীগণ ঘটনার সত্যতা প্রমাণ করিবে।
অতএব মহােদয় সমীপে আকুল আবেদন এই যে, উপরোক্ত বিষয়টি তদন্ত পূর্বক আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আপনার সু-মর্জি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।