ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে দেশীয় তৈরি মদসহ আটক ২, মোটরসাইকেল জব্দ

রামপাল(বাগেরহাট)প্রতিনিধি
অক্টোবর ২৩, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে দেশীয় তৈরি মদসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

আটকৃতরা হলেন-খুলনা জেলার দৌলতপুর থানার পাবলা এলাকার মোঃ মোশারফ শেখের ছেলে মোঃ রিপন শেখ (২২) ও একই এলাকার মৃত আঃ রব হাওলাদারের ছেলে মোঃ সোহেল(২৩)।

রবিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় উপজেলার গৌরম্ভা ইউনিয়নের গৌরম্ভা বাজার সার্বজনীন দূর্গা মন্দিরের সামনে মদ বিক্রয়ের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে অপেক্ষা করছে দুই যুবক। এ খবর পেয়ে সাব-ইন্সফেক্টর মোঃ নাসির উদ্দীনের নেতৃত্বে থানা পুলিশ একটি চৌকস দল ঘটনাস্থলে গিয়ে সেখানে অভিযান চালান। এসময় পুলিশ যুবকদের কাছে থাকা Carew’s Fine Brandy 750 ML ব্রান্ডের ১ বোতল দেশীয় তৈরি মদ উদ্ধার করে এবং তাদের কাছে থাকা সুজুকি ১৫০ সিসির কালো রঙের রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইন-চার্জ এস. এম. আশরাফুল আলম সাংবাদিকদের জানান, গতরাতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি মদসহ দুই যুবককে আটক করা হয়েছে। তাদের কাছে থাকা রেজিষ্ট্রেশন বিহীন একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং আজ( ২৩ অক্টোবর) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।