ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর নকলায় ইসরাইল বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

জাহাঙ্গীর হোসেন, শেরপুর
অক্টোবর ২২, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলায় ফিলিস্তিনের নিরীহ নারী-শিশু ও সাধারণ জনগণের উপর সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলের বর্বর ও নির্মম হামলার প্রতিবাদে এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

২২ অক্টোবর রবিবার সকালে নকলা ওলামা ঐক্য পরিষদ ও তৌহিদী জনতা এসবের আয়োজন করে।

নকলা পৌরশহরের ধানহাটা জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মুক্তমঞ্চে এসে জমায়েত হয়।

এখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, নকলা ওলাম ঐক্য পরিষদের সহসভাপতি মাওলানা আব্দুস সামাদ আজাদী, সাধারণ সম্পাদক মুফতি আনসারুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ওয়ালীউল্লাহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে ইসরাইলি পণ্য বয়কটের আহবান জানানো হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ এবং ওলামা ঐক্য পরিষদের উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।