ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী-১ আসনে মনোনয়ন দাখিল করলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফজাল হোসেন

Link Copied!

একাদশ জাতীয় সংসদের পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার দ্যা সূর্য্যসেন হলের সাবেক ভিপি অ্যাডভোকেট মোঃ আফজাল হোসেন মনোনয়ন দাখিল করেছেন।

বুধবার (১ নভেম্বর) দুপুর ১ টার দিকে জেলা রির্টানিং অফিসার জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলমের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাংসদ এস এম শাহজাদা এমপি, বরগুনা-২ আসনের শওকত হাচানুর রহমান রিমন, বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ নাথ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শৈলেন চন্দ্র, কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট গাজী জসিম উদ্দিন,
পটুয়াখালী বাস ও মিনি বাস মালিক সমিতির  সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন মৃধা, পটুয়াখালী জেলা শাখা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল মৃধা উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ এনায়েতুর রহমান, সহ-সভাপতি কাজী মামুন, সাংগঠনিক সম্পাদক এইচ এম মোশারেফ হোসনে সুজন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক বিএম শাহজাহান পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহানুর হক, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রিফাত হাসান সজিবসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

এ উপনির্বাচনে একটি মাত্র মনোনয়ন ফরম বিক্রি হয়েছে এবং একটিই মনোনয়ন দাখিল হয়েছে বলে জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলম নিশ্চিত করেছেন। আগামীকাল মনোনয়নপত্র বাছাই, প্রত্যাহারের শেষ তারিখ ৯ নভেম্বর এবং ভোটগ্রহণ ২৬ নভেম্বর।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর শনিবার পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অ্যাড. শাহজাহান মিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করায় এ আসনটি শূন্য ঘোষনা করা হয়। এই আসনটি ৩টি উপজেলা ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত এবং এখানে ৪ লক্ষ ৭৩ হাজার ২৫৬ জন ভোটার রয়েছে। এরমধ্যে মহিলা ভোটার ২,৩৮,৪৬০ ও পুরুষ ভোটার ২,৩৪,৭৮৮ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।