ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে যুবলীগের মটর শোভাযাত্রা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

মোঃ যুবরাজ মৃধা
নভেম্বর ৮, ২০২৩ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ-
পটুয়াখালীর বাউফলে বিএনপি-জামাতের অবৈধ হরতাল, সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে মটর শোভাযাত্রা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।(৮নভেম্বর) বুধবার সকালে উপজেলা যুবলীগের উদ্যোগে একটি মটর শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে শেষ হয় ।এরপরে দলীয় কার্যালয়ে শান্তি সমাবেশ করে যুবলীগ।

উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান সিরাজের সভাপতিত্বে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম ফয়সাল আহমেদ মনির মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ,সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি।তিনি বলেন সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলা গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ ।এ সময় যুবলীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ যুবলীগের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।