ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে সড়ক অবরোধ করে আগুন জ্বেলে বিক্ষোভ

Link Copied!

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে সারাদেশে বিএনপির ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পৌর ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার (০১’লা-নভেম্বর-২৩ ইং) দুপুর ২ টার দিকে সদর বাউফল ইউনিয়নের বরিশাল  মহাসড়কের বিলবিলাস নামক এলাকায় গাছের গুরি ফেলে সড়ক অবরোধ করে ছাত্রদল। পরবর্তীতে গাছের গুরিতে আগুন জ্বালিয়ে ছাত্রদল নেতা কর্মীদের বিক্ষোভ করতে দেখা যায়।

বাউফল পৌর ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল ফাহাদ এর নেতৃত্বে সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়। এসময় তিনি জানান, ‘আমাদের আন্দোলন জনগনের গনতন্ত্র পুনরুদ্ধার ও জনগনের অধিকার আদায়ের জন্য আন্দোলন। মামলা হামলা করে এ আন্দোলন দমানো যাবে না। জনগনের অধিকার সুপ্রতিষ্ঠিত না করে আমরা ঘরে ফিরবো না।

প্রসঙ্গত, সম্প্রতি বাউফলে বিএনপির ৮ নেতা-কর্মীকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে গ্রেফতারকৃত পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান মিয়ার ছেলে হলেন ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফাহাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।