ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৬ টি আসনে আওয়ামীলীগের মনোনয়ন  পেলেন যারা 

Link Copied!

সিরাজগঞ্জে দ্বাদশ জাতীয় ৬ টি সংসদীয় আসনের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে মনোনয়ন অনেকে সংগ্রহ করে জমা দিলেও  শেষ পর্যন্ত  মনোনয়ন পেলেন – যে ৬ জন। 

 রবিবার (২৬ নভেম্বর)  বিকালে আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে একযোগে সারাদেশের ৩০০ আসনের মনোনয়ন প্রাপ্তদের তালিকা ঘোষনা করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

  নৌকা প্রতিকে  মনোনয়ন প্রাপ্তরা হলেন –
– সিরাজগঞ্জ-১ ( কাজিপুর)  আসনে প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ -২ (সদর-কামারখন্দ) আসনে ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সিরাজগঞ্জ -৩ (তাড়াশ-রায়গঞ্জ -সলঙ্গা একাংশ) আসনে ডাঃ মোঃ আব্দুল আজিজ, সিরাজগঞ্জ – ৪ (উল্লাপাড়া – সলঙ্গা একাংশ ) আসনে গাজী মোঃ শফিকুল ইসলাম,  সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী -এনায়েতপুর একাংশ ) আসনে আলহাজ্ব মোঃ আব্দুল মমিন মন্ডল, সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর-এনায়েতপুর একাংশ) মোঃ চয়ন ইসলাম। 

এদিকে দলীয় মনোনয়ন ঘোষনা হওয়ার সাথে সাথে জেলার প্রত্যেকটি আসনে নিজ প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত হওয়ায়  মিষ্টি খাওয়া এবং  আনন্দ -উল্লাস করেছে প্রার্থীর কর্মী- সমর্থকরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।