ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আল্লাহ যতদিন আমাকে বাঁচিয়ে রাখবেন আমি ততদিন আপনাদের সেবা করে যেতে চাই- নকলায় মতিয়া চৌধুরী

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি
ডিসেম্বর ২৭, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনে নৌকার প্রার্থী সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন আমার নির্বাচনী এলাকা নকলা- নালিতাবাড়ীর মানুষ আমার প্রাণের স্পন্দন। যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবেন আমি ততদিন আপনাদের সেবা করে যেতে চাই। জননেত্রী  শেখ হাসিনার উন্নয়নের কথা বলে যেতে চাই। 

মতিয়া চৌধুরী ২৬ ডিসেম্বর মঙলবার রাতে শেরপুরের নকলা পৌরশহরের পশ্চিম বাজারে স্থানীয় ব্যবসায়ীদের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন কোন মানুষ ভূলের উর্ধে নয়। আমারও ভূল থাকতে পারে, ভূল হতে পারে। আপনারা নিজ গুণে আমাকে ক্ষমা করে দিয়ে আবারও বিপুল ভোটে আমাকে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করবেন।

মতিয়া চৌধুরী বলেন জীবনে কোনদিন দামী গাড়িতে চড়িনি, দামী কাপড় পড়িনি, দামী খাবার খাইনি,  বিলাসি জীবনযাপন করিনি। শুধু নকলা-নালিতাবাড়ির উন্নয়ন নিয়ে ভেবেছি। আমার কোন বাড়ি-গাড়ি নেই। আছে শুধু আপনাদের ভালবাসা। আপনাদের ভালবাসাই আমার চলার পথের একমাত্র পাথেয়। ইলেকশনের দিন আপনারা সবাই সকাল সকাল নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে যার যার কাজ করবেন।

নকলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তযোদ্ধা আবুল মুনসুরের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, স্থানীয় ট্রাক ও কাভার্ড ভ্যান বন্দোবস্তকারী সমিতির সভাপতি বাবু ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, ইটভাটা ব্যবসায়ীদের পক্ষে আনিসুর রহমান সোজা, মিল মালিক সমিতির পক্ষে জয়েন উদ্দিন, সার ডিলার সমিতির পক্ষে বাবু কৃষ্ণ কান্তি রায়, জুতা ব্যবসায়ীদের পক্ষে লিটন মিয়া, ঔষধ ব্যবসায়ীদের পক্ষে দেবজিৎ বণিক, কাপড় ব্যবসায়ীদের পক্ষে মুসা কলিমুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল। 

সভায় উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী, স্থানীয় ব্যবসায়ী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।