ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার বিকল্প কোন রাষ্ট্র নায়ক নেই- নূরুন্নবী চৌধুরী

আবদুস সাত্তার, ভোলা প্রতিনিধি
ডিসেম্বর ২৫, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিকল্প কোন রাষ্ট্র নায়ক নেই। যে বাংলাদেশকে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ইউক্রেন ও রাশিয়া যুদ্ধে সারা বিশ্বের অর্থনৈতিক মন্দা কাটাতে শুরু করেছিল। আমাদের থেকে যারা এক সময় অনেক উন্নত রাষ্ট্র ছিল, বা আমাদের থেকে এগিয়েছিল সে সকল রাষ্ট্রগুলো দেওলিয়ায় পরিণত হয়েছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তাঁর দূরদর্শিতায়,সততা, দৃঢ়তা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মেঘা প্রকল্পগুলো এ অবস্থায় তিনি শেষ করেছেন।
সোমবার সকালে লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডে এক নির্বাচনীয় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
উঠান বৈঠকে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, নূরুন্নবী চৌধুরী শাওন পত্নী ও মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ফারজানা চৌধুরী রত্না।
২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ তাজ উদ্দিন মিলনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মোঃ জুলফিকার মিয়া, পৌরসভা আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্ববায়ক মঞ্জু তালুকদার, পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা জাহান বুলু, সম্পাদক পারভীন আক্তার, সাংগঠনিক সম্পাদক বানী মজুমদার, পৌর যুব মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার, সম্পাদক ইয়াসমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক রাসেদা বেগম প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।