ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সন্দ্বীপে নৌকার দু’কর্মীর ওপর হামলা

সন্দ্বীপ প্রতিনিধি
ডিসেম্বর ২৯, ২০২৩ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

হারামিয়া ইউনিয়নের কাছিয়াপাড় (১ নং ওয়ার্ড) গ্রামে নৌকা মার্কার দু’কর্মীর ওপর সশস্ত্র হামলার খবর পাওয়া গেছে। হামলায় রক্তাক্ত শাহাবুদ্দিন (৫৫) ও শামীম (৩৭) কে চিকিৎসার জন্য গাছুয়া হাসপাতালে নেয়া হচ্ছে। জানা গেছে,সশস্ত্র সন্ত্রাসীরা দু’জনকে এলোপাতাড়ি আঘাত করেছে। তাতে শাহাবুদ্দিনের পায়ে রামদা এর কোপ এবং শামীমের গায়ে বন্দুকের বাটের আঘাত লেগেছে। রাত ১১ টায় কাছিয়াপাড় জয়নাল আবেদীনের নতুন বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।
নৌকা মার্কার এ দু’কর্মী স্থানীয় আজাদ মার্কেটে একজন ডেকোরেশন ব্যবসায়ী এবং অপরজন চা’এর দোকানদার। বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। হারামিয়া ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সহ সাধারন সম্পাদক ও নৌকা মার্কার কেন্দ্র কমিটির যুগ্ম আহ্বায়ক শামীম জানান, আমার মামা শাহাবুদ্দিন সহ আমি মোটর সাইকেল চালিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলাম। নিজ (জয়নাল আবেদীনের) বাড়ীর কাছে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা মুখোশধারী কয়েকজন সশস্ত্রধারী তাদের ওপর হামলা চালিয়েছে। সন্দ্বীপ থানার অফিসার ইন চার্জ জানান,আমি এইমাত্র ঘটনার কথা শুনেছি,পুলিশ পাঠাচ্ছি। উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এ প্রতিবেদককে জানান,এটি আমার গ্রামের ঘটনা, গত ২/৪ দিন ধরে আমাদের প্রতিপক্ষ ঈগল মার্কার কর্মীদের সাথে উত্তেজনা চলছে,হয়ত তারা এ ঘটনা ঘটাতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।