ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগের আটটি আসনের এমপি প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

Link Copied!

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত টাঙ্গাইল জেলার আটটি আসনের নৌকা প্রতীকের প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে ০৩/১২/২০২৪ইং রোজ বুধবার দুপুরে টাঙ্গাইল শহরের পৌর উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনলাইনে ভার্চুয়াল সভায় যোগ দেন । সকাল থেকেই টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে প্রার্থীরা পৌর উদ্যানে সমাবেত হতে থাকেন । জয় বাংলা জয় বঙ্গবন্ধু এবং নৌকার স্লোগানে চারিদিক মুখরিত হয়ে উঠে । সকলের প্রাণোবন্তো উপস্থিতি এক মহা মিলন মেলায় পরিণত হয় । বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল মিটিংএ নৌকার সকাল প্রার্থীর কথা শুনেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার আলোচনায় বিশেষ স্হান পায় । সুষ্ঠ ভাবে নির্বাচনী বৈতরণী পার হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে সজাগ থাকার আহ্বান জানান । টাঙ্গাইল -০১ আসনের ( মধুপুর -ধনবাড়ী ) প্রার্থী ড.মো: আব্দুর রাজ্জাক সহ বাকি আসনের প্রার্থীরাও এসময় উপস্থিত ছিলেন । টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীর সরব উপস্থিতি অনুষ্ঠানে বিশেষ মাত্রা যোগ করে । হাজার হাজার কর্মীসমর্থকদের আগমন টাঙ্গাইল পৌর উদ্যান ছাপিয়ে আশেপাশের সকল রাস্তায় জ্যাম লেগে যায় । উপস্থিত নেতাকর্মী এবং সমর্থকরা সাত জানুয়ারী নৌকার বিজয় নিশ্চিত করতে প্রতিজ্ঞাবদ্ধ হন । সবার মুখে মুখে শোনা যায় সাত তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।