ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আপনারা ভোট দিতে কেন্দ্রে আসবেন, আমরা নিরাপত্তা দিব- এসপি সুদীপ

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জানুয়ারি ৩, ২০২৪ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

আপনারা ভোট দিতে কেন্দ্রে আসবেন, আমরা নিরাপত্তা দিব। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে বগুড়াতে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনকালে বগুড়ার সারিয়াকান্দিতে সাধারণ ভোটারদের সাথে আলোচনায় এ কথা বলেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।
৩রা জানুয়ারি (বুধবার) বগুড়া-০১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সারিয়াকান্দি উপজেলার সারিয়াকান্দি সরকারি উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ি গমির উদ্দীন বহুমুখী স্কুল এন্ড কলেজ সহ সদরের বেশ কয়েকটি ভোটকেন্দ্র এবং সোনাতলা উপজেলার গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্রগুলো পরিদর্শন করেছেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।
ভোটকেন্দ্র পরিদর্শনকালে তিনি সাধারণ মানুষদের সাথে কথা বলে সার্বিকভাবে খোঁজখবর নেন এবং ভোটকেন্দ্রে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আব্দুর রশিদ, বগুড়া ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী, থানার অফিসার ইনচার্জবৃন্দ, জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান প্রমুখ।
উল্লেখ্য, একইদিনে এর আগে বগুড়া-০৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের গাবতলী উপজেলার চকবোচাই সরকারি প্রাইমারী স্কুল, গাবতলী পাইলট হাইস্কুল ভোটকেন্দ্রসহ বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।