ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

এস’এম হাবিবের নেতৃত্বে রূপসায় নৌকার গণজোয়ার

মামুন শেখঃ
জানুয়ারি ৪, ২০২৪ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  প্রার্থীরা নানান রকম প্রচার ও প্রচারণার মধ্য দিয়ে সবাই নিজ নিজ জায়গা থেকে বিজয় সুনিশ্চিত করতে চাই তারি ধারাবাহিকতায় খুলনা ৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ‘আব্দুস সালাম মুর্শেদী’ পক্ষে রুপসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ‘এস-এম হাবিব  এর নেতৃত্বে ২ নং শীতলতলা ইউনিয়ন পরিষদের ৪-৫ নং ওয়ার্ডে নৌকার গণসংযোগ ও মিছিলের আয়োজন করেন।

নৌকাকে বিজয় করার লক্ষ্যে সাধারণ মানুষের মধ্যে ভোট দেওয়ার যে উৎফুল্ল মনোভাব সেটি ফুটিয়ে তুলতে পেরেছেন বলে তিনি মন্তব্য করেন।

শীতলতলা ইউনিয়নের ৪-৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিব এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান টুলু এর সার্বিক সহযোগিতায় মিছিলটি আওয়ামী লীগের জে,বি,এম কার্যালয় হতে পোলেরহাট ঘুরে জেবিএম মাঠ ময়দানে শেষ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ‘আব্দুর রহমান মুন্সী,ইউপি সদস্য রেশমা,হীরা বেগম,  রাসু খান, শেখ আজগার আলী, আলতাফ হোসেন, ইসরাইল মোড়ল, শাহাজান, মজিদ ইজেদ্দার,আনসার ইজেদ্দার,ফেরদাউস, আমির হাওলাদার, সিদ্দিক শেখ, কোরবান মোড়ল, আরিফ মোড়ল, মনি শেখ, খাইরুল মল্লিক, সাদেক মোল্লা, বাপ্পি, বক্কার হোসেন, রাঙ্গা শেখ, এনামুল মোড়ল, নুর ইসলাম, লাবু শেখ, শাহাবুদ্দিন সহ অনেকে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।