ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা ৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

মামুন শেখঃ
জানুয়ারি ২১, ২০২৪ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

শনিবার বেলা ১১ টায় টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। বঙ্গবন্ধুর সমাধি বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদনের পর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ এবং মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ’ম আব্দুস সালাম,জাহাঙ্গীর হোসেন মুকুল, প্রফেসর আহমেদুল কবির চাইনিজ, দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ’এম অহিদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, ভাইস চেয়ারম্যান সারাফত হোসেন মুক্তি, নাজমা খান, ফাহানা আফরোজ মনা,

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, মো: বুলবুল আহমেদ, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান কবির প‍্যারিস, সৈয়দ মোরশেদুল আলম বাবু, জেলা স্বেচ্ছাসেবক’লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা; শ্যামল কুমার দাস, ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস’এম হাবিব, গাজী মো: জিন্নাহ,প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান মিঠু, ওয়াহিদুজ্জামান মিন্টু, মঈন উদ্দীন শেখ,আবু সালেহ স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজীব দাস,উপজেলা আওয়ামীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের প্রশাসনিক ভবনে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।