ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে-স্বাস্থ্যমন্ত্রী

হাবিব মাষ্টার স্টাফ রিপোর্টা
জানুয়ারি ২১, ২০২৪ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

দেশের স্বাস্থ্যসেবা নতুন করে ঢেলে সাজানোর লক্ষ্যে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা,সামান্ত লাল সেন। হাসপাতালটির উন্নয়ন কার্যক্রম পর্যবেক্ষণের লক্ষ্যে তিনি পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন উপজেলার স্বাস্থ্য সেবার কর্মকর্তা।

শুক্রবার (১৯ জানুয়ারি ) নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ৫০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সটি অবস্থিত হাসপাতালটির বর্তমান কার্যক্রম পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী।
এরপর মন্ত্রী একে একে হাসপাতালের বিভিন্ন বিভাগসহ নির্মিতব্য আইসিউ, অপারেশন থিয়েটার ঘুরে দেখেন, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা সাবরিনা হক। স্বাস্থ্যমন্ত্রী ডা,সামান্ত লাল সেনকে পরিদর্শনকালে হাসপাতালের কার্যক্রম, সফলতা ও ভবিষ্যৎ পরিকল্পনা বিস্তারিতভাবে তুলে ধরেন। এদিকে দেশের স্বাস্থ্যখাতের উন্নতির ধারা বজায় রাখতে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানান। স্বাস্থ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, বাংলাদেশে বঙ্গবন্ধুর পর শেখ হাসিনার মতো এমন কোনো সফল রাষ্ট্রনায়ক আসেনি। সকল খাতের পাশাপাশি স্বাস্থ্যখাতে তার বিশেষ নজর থাকার কারণে দেশের চিকিৎসা ব্যবস্থা উন্নত হচ্ছে। স্বাস্থ্যখাতে কোনো রাজনীতি নেই। এটি একটি সেবামূলক খাত। এ খাতের সকল তথ্য মানুষের জানা উচিৎ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা.ফরিদ হোসেন মিঞা, লাইন ডিরেক্টর (উপজেলা হেলথ কেয়ার) ডা.মো:রিজওয়ানুর রহমান, সিভিল সার্জন (নারায়ণগঞ্জ) ডা.আবুল ফজল মুহাম্মদ মুশিউর রহমান,স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত মহিবুর রব উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ,সহকারী কমিশনার (ভূমি) মো, ইব্রাহীম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক, সহকারী প্রকোশলী সাইফুল ইসলাম, আরএমও ডা.মো:মোশাররফ হোসেন এবং হাসপাতালের চিকিৎসক ও জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।