ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত-৭

মেহেরপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের কালিগাংনী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ৭ জন আহত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি), সকালের দিকে কালিগাংনী গ্রামের একটি মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় আহতরা হলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, কালিগাংনী গ্রামের আজিজুর রহমানের ছেলে ফুরকান আলী, নাসির উদ্দিনের ছেলে নাহিদুজ্জামান রাসেল, কামরুল ইসলামের ছেলে আবুল কালাম, আবুল কালাম এর ছেলে লিজন, মৃত রিয়াজ উদ্দিনের ছেলে বদর উদ্দিন এবং তিনার ভাই সবদুল।

গ্রামবাসী সূত্র জানায়, কালিগাংনী গ্রামের বদর উদ্দিনের নেতৃত্বে তিনার লোকজন বিরোধপূর্ণ একটি জমিতে হাল চাষ করতে যান। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার জমিজমা সংক্রান্ত ঝামেলার বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জমিতে চাষ না করার জন্য বললে প্রতিপক্ষের লোকজন বাবুল আক্তারের উপরে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়।

এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৭জন আহত হলে তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ সংঘর্ষের ঘটনায় দু’পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।