ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণাঞ্চলের সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার-খুসিক মেয়র

মল্লিক মোঃ জামান
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, দক্ষিণাঞ্চলের যে শিক্ষা প্রতিষ্ঠানগুলো আছে তার অধিকাংশ অবকাঠামো উন্নয়ন হয়েছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে। উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন যে, বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে চলাচলের জন্য কোন রাস্তা ছিলনা। কোন খালের উপর ছিল শুধু সাঁকো। শিক্ষা প্রতিষ্ঠানগুলো ছিল জরাজীর্ণ। আজ সে সমস্ত সাঁকোর স্থানে হয়েছে ব্রিজ ও কালভার্ট আর জরাজীর্ণ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আধুনিক ভবন নির্মিত হয়েছে। এই রামপাল মোংলায় যত উন্নয়ন তা সবই হয়েছে শেখ হাসিনা সরকারের হাত ধরে। তিনি আরও বলেন যে, শরীরকে সুস্থ রাখার জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করা দরকার। এছাড়া যুব সমাজ মাদকসহ অন্যান্য খারাপ আসক্তি থেকে ফিরিয়ে আনার জন্য তাদেরকে খেলাধুলার দিকে বেশি বেশি অংশগ্রহণ করানো দরকার।
রবিবার (৪ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় রামপাল সরকারি ডিগ্রি কলেজ কর্তৃক আয়োজিত ৫৩ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক।

রামপাল সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সমীর কুমার বিশ্বাসের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ জামিল হাসান জামু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ আলী আহমেদ, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স,
সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, শেখ নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা আরাফাত হোসেন কচি, জালাল উদ্দীন দুলাল, শেখ শরিফুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ কলেজের সকল বিভাগের শিক্ষক শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।