ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

প্রতি বছরের ন্যায় এবারও মসিকের উদ্যোগে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী পুষ্পমেলা

Link Copied!

১ ফেব্রুয়ারি,২০২৪ ইং তারিখ বৃহস্পতিবার, বেলা ১১ঃ৩০ মিঃ সময় নগরীর টাউনহল প্রাঙ্গনে এই পুষ্পমেলার আয়োজন করা হয়। ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে এই পুষ্পমেলার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি-মোঃ ইকরামুল হক টিটু। মেলার ২৭ টি স্টলে দেশী বিদেশী নানা জাতের ফুল ও সৌন্দর্যবর্ধনকারী গাছের চারা ইত্যাদি বিক্রি হচ্ছে।

উদ্বোধনকালে মেয়র তার বক্তব্যে বলেন, ফুল সৌন্দর্যের প্রতীক, ফুল পরিবেশকে সুন্দর করে। নগরকে আরও সুন্দর করার প্রয়াসেই প্রতিবছর পুষ্প মেলার উদ্যোগ গ্রহণ করা হয়।

মেয়র আরও বলেন, পুষ্প মেলা আয়োজনের মাধ্যমে নতুন প্রজন্ম নানা জাতের ফুলকে জানতে ও চিনতে পারে এবং তাদের মাঝে আগ্রহ তৈরি হয়। এ মেলা শুরু করার পর নগরবাসীর আঙিনায়, ছাদে ফুল ও ফল গাছ রোপনের ইতিবাচক পরিবর্তন ঘটেছে। তাছাড়া, নার্সারি মালিকদের ব্যবসা প্রসারের সাথে সাথে নগরের পরিবেশ সুরক্ষায় ভূমিকা রাখছে এই পুষ্পমেলা।
এ সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা-অসীম সাহা, জনসংযোগ কর্মকর্তা-শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক),নার্সারি মালিক সমিতির নেতৃবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।