ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিজিবি কর্তৃক ৪ রোহিঙ্গা আটক

শফিক রহমান
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

অদ্য ০৯/০২/২০২৪ খ্রিঃ দুপুর ১৩.৪৫ ঘটিকার সময় পাটগ্রাম থানাধীন দহগ্রাম ইউনিয়নের করিডোর পাড়া মৌজাস্থ করিডোর পোষ্ট সীমান্ত পিলার নং- ডিএএমপি- ৭/৩০এস হতে ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করা অবস্থায় জেসিও নং- ৯৯৩৭ নায়েব সুবেদার মোঃ আব্দুল মান্নান মোল্লা,রংপুর ব্যাটালিয়ন, ৫১ বিজিবি, ই-কোম্পানী, দহগ্রাম বিওপি ক্যাম্প কমান্ডার, থানা-পাটগ্রাম, জেলা- লালমনিরহাট সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় একজন শিশু, দুই জন নারী ও একজন পুরুষ মোট ৪ জন রোহিঙ্গাকে আটক করে পাটগ্রাম থানায় হস্তান্তর করেন। আটকৃত রোহিঙ্গাদের নাম ঠিকানা যাচাই কালে তাদের নাম ঠিকানা ১। মোঃ আব্দুল্লাহ(২৪),পিতা -মৃত ইউনুছ,২।মোছাঃ শরিফা(১৯),স্বামি-মোঃ আব্দুল্লাহ,৩।মোছাঃ রিনাস বিবি( ২৭ মাস),ক্যাম্প-২১,
চাকমারকুল,টেকনাফ,কক্সবাজার,এফসিএন নং-২৩৭৩৬৫,৪। মোছাঃ আমেনা (১৫),পিতা-মোঃ শমছুআলম,ক্যাম্প-১W,ব্লক-এফ ১২,
কুতুপালং,উখিয়া থানা,জেলা-কক্সবাজার বলিয়া জানা যায়।থানা হেফাজতে থাকা রোহিঙ্গাদের তাহার নিজ ক্যাম্পে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।