ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনীতে সেচ পাম্প চালানোর সময় বিদ্যুৎ স্পৃষ্টে আমিরুল ইসলাম (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আমিরুল গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের জালশুকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
শনিবার (৩ ফেব্রুয়ারি), বেলা ১১ টার দিকে জালশুকা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য আবুল বাশার জানান, আমিরুল তিনার বাড়ির পাশের একটি মাঠে ধান রােপণের জন্য জমি তৈরী করছিলেন। বেলা ১১ টার দিকে তিনি ওই জমিতে বিদ্যুৎ চালিত পাম্প থেকে সেচ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এক পর্যায়ে বিদ্যুৎ লাইনের সুইচে স্পর্শ করলে তিনি মারাত্বক ভাবে আহত হন।
এসময় মাঠে কর্মরত কৃষকরা আহতাবস্থায় তিনাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, কর্তব্যরত চিকিৎসক ফারুক হােসেন তিনাকে মৃত বলে ঘােষণা করেন। তিনি জানান, হাসপাতালে নেওয়ার পূর্বেই আমিরুল ইসলামের মৃত্যু হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে বিদ্যুৎ স্পৃষ্টে প্রায় দিনই মেহেরপুরের বিভিন্ন এলাকায় কারো না কারো মৃত্যুর ঘটনায় এলাকাবাসীরা উদ্বিগ্ন হয়ে উঠেছে। এ ধরনের মৃত্যু রোধকল্পে জনসচেতনতা সৃষ্টির জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি আকর্ষণ করেছেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।