ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভ্রাম্যমান আদালতে ৩ দোকানের জরিমানা

মাসুম বিল্লাহ, শেরপুর(বগুড়া)প্রতিনিধি
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুর শহরের নিউ শেরশাহ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ৩ কসমেটিকসের দোকানে ৮০ হাজার জরিমানা করেছেন উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ ভ্রাম্যমান আদালত। ৫ ফেব্রুয়ারী সোমবার বেলা ১১ টায় এ ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী। এছাড়াও শেরপুর থানা পুলিশের সদস্য সহযোগিতা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম জানান, শেরপুর শহরের বিভিন্ন এলাকার কসমেটিকসের দোকানগুলোয় মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ প্রসাধনী বিক্রি করে আসছিল। এরই গোপন সংবাদ পেয়ে ৫ ফেব্রুয়ারী সোমবার বেলা ১১ টায় শহরের নিউ শেরশাহ মার্কেট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযান চালাই। সেখানে মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ প্রসাধনী পাওয়ায় ৩ ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং তারা অঙ্গীকার করেছেন যে, আগামী ১০ দিনের মধ্যে তারা সকল মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ সকল সামগ্রী সরিয়ে ফেলবেন। নইলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।