ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

মেহেরপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনী উপজেলার উত্তর ভরাট গ্রামে বিষপানে আছিয়া খাতুন (১৪) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন। স্কুল ছাত্রী আছিয়া উত্তর ভরাট গ্রামের হামিদুল ইসলামের মেয়ে এবং স্থানীয় বিডিটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি), সকালের দিকে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর পূর্বে গত বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় আছিয়া’র মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, আছিয়া বুধবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরে বিষপান করেছে এমনটি জানায় তার মাকে। পরে সে অসুস্থ্য হয়ে পড়েন। পরিবারের লােকজন তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে, কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করেন এবং
কুষ্টিয়ায় নেওয়ার পথেই সে মারা যায়।
আছিয়া প্রেমের কারণে প্রেমিকের উপর অভিমানে সবার চােখ ফাঁকি দিয়ে হয়তাে বিষপান করেছিলেন বলে স্থানীয়দের ধারণা।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, আছিয়া খাতুনের লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক ভাবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।