ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে দেশীয় তৈরি অস্ত্রসহ গ্রেফতার ১

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে র়্যাব-৬ এর অভিযানে মোঃ সোলাইমান মোল্লা(৪৪) নামের এক ব্যক্তিকে
দেশীয় ওয়ান শুটার গানসহ গ্রেফতার করেছে।
সে উপজেলার রামপাল সদর ইউনিয়নের চিত্রা গ্রামের মোঃ দাউদ মোল্লার ছেলে।

শুক্রবার (২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ভাগা বাজার সংলগ্ন মেসার্স কামাল ফিলিং এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে র‌্যাব-৬ এর চৌকস একটি দল তাকে গ্রেফতার করে।

রামপাল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে যে, গোপন সংবাদের ভিত্তিতে র়্যাব-৬ এর একটি দল জানতে পারে যে, কতিপয় ব্যক্তি অস্ত্র কেনা-বেচার উদ্দেশ্যে ভাগা বাজার সংলগ্ন মেসার্স কামাল ফিলিং স্টেশনের সামনে অবস্থান করছে। এ সংবাদ পেয়ে উপ-পরিদর্শক সুবীর সাহার নেতৃত্বে র়্যাব-৬ এর একটি দল ঐ স্থানে পৌঁছালে এক সোলাইমান মোল্লা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র়্যাব সদস্যরা ধাওয়া করে তাকে গ্রেফতার করে এবং তার দেহ তল্লাশী করে কোমর থেকে হলুদ কাপড়ে জড়ানো একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান উদ্ধার করে। এছাড়া ঐসময়ে তার কাছ থেকে Vivo Y22 মডেলের একটি স্মার্ট মোবাইল ফোন, ০১৯২৮-৭৩৭০৪৮ নম্বরের একটি সিমকার্ড, Maximus M243m মডেলের একটি বাটন মোবাইল ফোন, ০১৯৪২-৯৩৭৬৬০ নম্বরের একটি সিমকার্ড উদ্ধার করে। ধৃত আসামি দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র়্যাবের কাছে স্বীকার করে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান যে, শুক্রবার সন্ধ্যায় র়্যাব-৬ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোলাইমান মোল্লা নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে র়্যাব একটি মামলা দায়ের করেছে এবং আজ শনিবার (৩ ফেব্রুয়ারী) তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।