ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রুপসার তালতলা সার্বজনীন পূজা মন্দিরে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

মামুন শেখঃ
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

অসহায় এবং শীতার্থ মানুষের মাঝে কম্বল দিতে পারার মধ্যে কতটা আনন্দ লাগে সেটি বোঝানো অসম্ভব।
নিপৃত মানুষের দ্বারে দ্বারে গিয়ে যিনি সাহায্য করেন গরিব মানুষের খুশিতে যিনি খুশি হন,বলছি খুলনার ৪আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর কথা যিনি সর্বদা অসহায় মানুষের পাশে থেকেছেন।

৯ফেব্রুয়ারী শক্রবার বিকালে তিনি
টি’এসবি ইউনিয়ন তালতলা সার্বজনীন পূজা মন্দিরে শীত বস্ত্র(কম্বল) বিতরণ অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ‍্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিনয় হালদার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস‍্য আ:মজিদ ফকির,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো:মোতালেব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, আলহাজ্ব খান শাহজাহান কবীর প‍্যারিস, যুগ্ম সম্পাদক ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের শ্রম
বিষয়ক সম্পাদক গাজী মো: আলী জিন্নাহ, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইউপি সদস‍্য মো: মঈন উদ্দীন, আওয়ামীলীগ নেতা শেখ আসাদুজ্জামান,মো: মনিরুজ্জামান পিলু, শৈলেন হালদার, উপজেলা যুবলীগের সরদার জসিম উদ্দীন, সামসুল আলম বাবু,শফিকুর রহমান ইমন,ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান সজল,
মলয় দাস, স্বেচ্ছাসেবকলীগের জ‍্যাকি ইসলাম সজল, মুরাদ শেখ, সোহেল শেখ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ প‍্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।