ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব-৫ কর্তৃক চাঁদাবাজ তোফাজ্জল গ্রেফতার

মো: আমজাদ হোসেন স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাট জেলার সদর উপজেলার কলাবাজার এলাকা
থেকে কাঁচা সবজি ও পণ্যবাহি ট্রাকের গতিরোধ করে চাঁদা আদায়কারী তোফাজ্জল কে চাঁদাবাজির নগদ টাকা ও সরঞ্জামসহ আটক করেছে র়্যাব-০৫, জয়পুরহাট ক্যাম্প।

৪ ফেব্রবুয়ারী(রবিবার) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র়্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযাানিক দল জয়পুরহাট জেলার সদর থানাধীন কলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশন এর নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ টাকাসহ চাঁদাবাজ মোঃ তোফাজ্জল হোসেন কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত তোফাজ্জল হোসেন জয়পুরহাট সদর উপজেলার পাকড়ডেরা গ্রামের মোঃ পাঁচকর মন্ডলের ছেলে।

উল্লেখ্য, আটককৃত তোফাজ্জল দীর্ঘদিন ধরে জয়পুরহাট জেলার সদর থানার কলাবাজার এলাকায় কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশন এর নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। সে সাধারণ ড্রাইভার কে বিভিন্নভাবে ভয় দেখিয়ে জিম্মি করে রাখত, যেন কেউ তার চাঁদাবাজীর ব্যাপারে মুখ না খুলে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।