ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ গ্রেফতার-১

মুকুল হোসেন , সিংড়া,নাটোর প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের সিংড়ায় ১২ ফুট উচ্চতার তিন কেজি ওজনের গাঁজার গাছসহ একজন কে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত্রি ১১.১৫ ঘটিকায় সিংড়া উপজলাধীন এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচলানা কালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ০২ নং ডাহিয়া ইউনিয়নস্থ বড়গ্রাম গ্রামে ১২ ফুট উচ্চতা এবং ০৩ (তিন) কেজি ওজন বিশিষ্ট নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজার গাছ উদ্ধারের পর একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তি মোঃ আল আমিন(২৬), সে সিংড়া উপজেলার ০২ নং ডাহিয়া ইউনিয়ন বড়গ্রাম গ্রামের মোঃ ইয়াকুব আলী ভুট্টর (৪২) ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ইয়াকুব আলী ভুট্ট (৪২) তার বসত বাড়ীর ভিতর আঙ্গিনার দক্ষিণ পার্শ্বে নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজার গাছ (ক্যানাবিস) রোপন করা সহ বিক্রয়ের উদ্দেশ্যে দীর্ঘদিন যাবত পরিচর্যা করে আসছেন।
ঘটনার দিন পুলিশের অভিযান পরিচালনা কালে আল আমিন আটক হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে শটকে পরেন তার পিতা ইয়াকুব আলী ভুট্টো।

এ বিষয়ে জানতে চাইলে সিংড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত এবং পলাকত আসামি দ্বয়ের বিরুদ্ধে সিংড়া থানার মামলা নং- ৩২ তাং- ২৭/০২/২০২৪ ইং ধারা- ৩৬(১) সারণির ১৮(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করিয়া আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।