ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

স্বরূপকাঠিতে সাবেক চেয়ারম্যান হত্যা মামলায় চেয়ারম্যানসহ আটক‌ ৪

সুমন খান
ফেব্রুয়ারি ১, ২০২৪ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুরের নেছারাবাদ স্বরুপকাঠির উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বর্তমান চেয়ারম্যানসহ চার জনকে আটক করেছে র‌্যাব-৮। এ ঘটনায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) নিহতের স্ত্রী মালা মন্ডল হত্যা মামলা দায় করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন আটঘর কুড়িয়ানার বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার, তার সহযোগী সুষম হালদার, জালিস মাহমুদ ও আমিনুল ইসলাম। তারা সকলে নেছারাবাদের সংগীতকাঠী গ্রামের বাসিন্দা।বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে বরিশাল নগরীর রূপাতলী এলাকায় র‌্যাব-৮-এর সদর দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লে. কর্নেল কাজী জুবায়ের আলম শোভন জানিয়েছেন, ঘটনার পর থেকে র‌্যাব-৮ ছায়াতদন্ত শুরু করে। বিশেষ গোয়েন্দা নজরদারি ও আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হন। এরপর আজ সকালে বাগেরহাট জেলার মোল্লারহাট এলাকা থেকে ওই চার জনকে গ্রেফতার করা হয়। আসামিদের পিরোজপুরের নেছারাবাদ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।প্রসঙ্গত, মঙ্গলবার সকালে সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে যোগদানের জন্য বাড়ি থেকে বের হন। কুড়িয়ানা বাজার সংলগ্ন এলাকা অতিক্রমকালে আগে থেকে ওত পেতে থাকা আসামিরা শেখরকে হত্যার উদ্দেশে লাঠি ও ইট দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববিরোধের জের ধরে বর্তমান চেয়ারম্যান মিঠুনের নেতৃত্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে মামলার এজাহারে উল্লেখ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।