ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

৫৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

মাসুম বিল্লাহ, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৫৬ বোতল ফেন্সিডিলসহ ১জন কে গ্রেফতার করেছে শেরপুর হাইওয়ে পুলিশ। ৭ ফেব্রুয়ারী বুধবার রাতে উপজেলার ধুনকুন্ডি পেন্টাগন হোটেল এর সামনে ঢাকা গামী লেনে রাত্রীকালীন মোবাইল এবং চেকপোষ্ট ডিউটিকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যম্পের ওসি আবুল ফয়সল এর নেতৃত্বে এসআর পরিবহন এর ঢাকা মেট্র ব ১২-২৯৫৫ নং গাড়ী থেকে আটক করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের সার্জেন্ট মাসুদ রানা, এ এসআই আমিরুল, আজাদ প্রমুখ।
জানা যায়, বুড়িমারি থেকে ছেড়ে আসা ঢাকাগামী এসআর পরিবহনের এসি গাড়ী যার নং (ঢাকা মেট্র ব-১২- ২৯৫৫)নং গাড়ির সিট নং সি-৩ যাত্রী মাখন চন্দ্র রায় (৩০), পিতা অরুন চন্দ্র রায়, সাং চলবলা, ডাকঘর- সোনারহাট, থানা কালিগঞ্জ, জেলা লালমনির হাট । এসআর এসি পরিবহনের ট্যাগ নং ১৬২৬৯ সিরিয়াল নং-১৯ লোকারে রাখা মাখন চন্দ্র রায় এর সাদা রংঙ্গের প্লাস্টিকের বস্তা বাসের হেলপার আকুল (২২) লোকার থেকে বাহির করা মতে এবং মাখন চন্দ্র রায় এর সনাক্ত মতে তাহার উক্ত বস্তা তল্লাশি করে ৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।
এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ওসি আবুল ফয়সল জানান তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।