ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মেয়র হিসেবে টানা ২য় বারের মত শপথগ্রহন করলেন মহিউদ্দিন আহমেদ

Link Copied!

পটুয়াখালী পৌরসভা নির্বাচনের নির্বাচিত প্রার্থীদের বরিশাল বিভাগীয় কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী। টানা ২য় বারের মত মেয়র হিসেবে মহিউদ্দিন আহমেদ তার কাউন্সিলরবৃন্দদের নিয়ে শপথ বাক্য পাঠে অংশগ্রহণ করেন।

১লা এপ্রিল (সোমবার) বেলা ১২টায় বরিশাল বিভাগীয় কার্যালয়েরর সভা কক্ষে পটুয়াখালী পৌরসভার নির্বাচিত প্রার্থীদের জন্য শপথগ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বরিশাল বিভাগীয় কমিশনার প্রথমে এককভাবে নির্বাচিত মেয়র মহিউদ্দিন আহমেদকে শপথ বাক্য পাঠ করান। এরপর সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ সহ সকল কাউন্সিলরদের একত্রে শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণ শেষে পৌর মেয়র ও কাউন্সিলররা বিভাগীয় কমিশনারের সভাপক্ষে আনন্দ অনুভূতি প্রকাশ করেন। এরপর বিভাগীয় কমিশনার সকল বিজয়ীদের ফুল দিয়ে সংবর্ধনা জানান। বিজয়ী মেয়র নগরবাসীর জন্য অঙ্গীকারবদ্ধ প্রত্যাশা পূরণের কাজ নিয়ে মাঠে থাকবেন। মেয়রের সফর সঙ্গী হিসাবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ হাফিজুর রহমান, যুবনেতা রেজাউল করিম সোয়েব, জেলা আওয়ামিলীগ এর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, জেলা আওয়ামিলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল খায়ের সহ অর্ধ শতাধিক নেতা কর্মী।

বিভাগীয় কমিশনার কার্যালয়ের অনুষ্ঠান শেষে মেয়র মহিউদ্দিন আহমেদ তার কাউন্সিলর বৃন্দসহ নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের উদ্দেশ্যে গোপালগঞ্জের টুংগীপাড়ায় যাত্রা করেন।

উল্লেখ্য গত ৯ই মার্চ ইভিএম ভোটের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল পটুয়াখালী পৌরসভা নির্বাচন। নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে প্রায় সাড়ে ১১ হাজার ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন আহমেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।