ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

উপজেলায় ভাইস্ চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ মোঃ কামাল হোসেন ভূইয়ার (চশমা মার্কা) প্রতিকের গাড়ি ভাঙচুর

Link Copied!

সারা দেশের ন্যায় ষষ্ঠ উপজেলা নির্বাচন ২০২৪ দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হত যাচ্ছে সেই ধারাবাহিকতায় কুমিল্লা জেলার বরুড়া উপজেলার নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততোই নির্বাচনের মাঠ গরম হয়ে উঠছে।

১৪/০৫/২০২৪ ইং রোজ মঙ্গলবার বিকাল আনুমানিক ৫:৩০ মিনিটের সময় বাহিট চেয়ারম্যান প্রার্থী শাহ্ মোঃ কামাল হোসেন ভূঁইয়ার ( চশমা মার্কা) প্রতীকের প্রচারকালে বরুড়ার উত্তর খোশবাস ইউনিয়নে, খোশবাস বাজারের পশ্চিম পাশে এলে,

অপর ভাইস্ চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেনের টিয়া পাখি কর্মী ও সমর্থকরা, প্রায় ১৪/ ১৫ টি মোটরসাইকেল ও ২টি প্রাইভেটকার যুগে এসে আনুমানিক ৩৫ থেকে ৪০ জন দেশীয় অস্ত্র দিয়ে (চশমা মার্কার গাড়ির ওপরে আতর্কিত হামলা করে এবং হামলাকারীরা বলন,

বরুড়া উত্তর খোশবাস ইউনিয়নে টিয়া পাখি ব্যতীত অন্য কোন প্রতিকের প্রচারণা করা যাবে না বলে হুমকি ধুমকি ও প্রাণে মেরে ফেলার কথা বলেন বলে জানা যায়।

পরে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নো এমং মারমা মং এর নিকট লিখিত অভিযোগ করেন (চশমা মার্কা) প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ মোঃ কামাল হোসেন ভূইয়া,

এই বিষয়ে মুঠোফোনে ভাইস্ চেয়ারম্যান পদপ্রার্থী (টিয়া পাখি মার্কা) প্রতিক ফরহাদ হোসেনের সাথে কথা বললে, ফরহাদ হোসেনে বলেন এই বিষয়ে আমি( চশমা মার্কা) প্রতিকের এলাকায় গণ সংযোগ করছি বলে জানান।

সিএনজি চালক ভুক্তভোগীরা ও (চশমা মার্কা) প্রতিকের ভাইস্ চেয়ারম্যান শাহ্ মোঃ কামাল হোসেন বাংলাদেশ পাবলিক টিভি সংবাদ কে বলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।