ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

১৫ কেজি গাঁজা উদ্ধার সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র়্যাব-৭

ফেনীর লালপুল থেকে স্টাফ রিপোর্টার
জুন ২৬, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

র়্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপুল বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র়্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ২৬ জুন ২০২৪ ইং তারিখ আনুমানিক ০৬৩৫ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ হানিফ (৫০), পিতা-মৃত হাজী মীর আহাম্মদ, সাং-চর চান্দিয়া, থানা-সোনাগাজী, জেলা-ফেনী’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামি’কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে ০১ টি ট্রাভেল ব্যাগের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত অবস্থা হতে আসামির নিজ হাতে বের করে দেওয়া মতে ১৫ কেজি গাঁজা উদ্ধার সহ আসামি’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি’কে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ পর্যটকের ছদ্মবেশ নিয়ে বিশেষ কৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলা এবং মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।