ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে রিকশা-অটোরিকশা চালকদের অবরোধ

ফয়সাল আজম অপু, নিজস্ব প্রতিবেদক
জুলাই ৭, ২০২৪ ৩:১০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে রিকশা ও অটোরিকশার টোল অতিরিক্ত আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন চালকেরা।

আজ শনিবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ওপর নির্মিত সেতুর টোল প্লাজার সামনে এ ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে রাখায় সেতু দিয়ে যান চলাচল সাময়িক বন্ধ থাকে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

অবরোধের বিষয় নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদি হাসান। তিনি বলেন, টোলঘরের কাছে উত্তেজনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। এরপরেই পরিস্থিতি স্বাভাবিক হয়।

রিকশাচালকদের অভিযোগ, যাত্রীবিহীন রিকশা-অটোরিকশাচালকদের কাছ থেকে আগে টোল নেওয়া হতো না। মালামাল ও মানুষ পারাপারের সময় ৫ টাকা নেওয়া হতো। অথচ বর্তমান ইজারাদারের লোকজন ৫ টাকার পরিবর্তে ১০ টাকা জোর করে আদায় করছেন। এর প্রতিবাদ জানিয়ে সড়ক অবরোধ করা হয়।

এ বিষয়ে জানতে টোল ইজারাদার হাম্মাদ আলীর মোবাইল ফোনে কল করা হলেও বক্তব্য পাওয়া যায়নি। এমনকি খুদেবার্তা পাঠানো হলেও তাতে সাড়া দেননি তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।