ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের বাড়িতে হামলা, বাড়িঘর-ভাংচুর

Link Copied!

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীরা প্রবীন সাংবাদিক মো. আলাউদ্দিন আহমেদের বসত বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করেছে। এ সময় সাংবাদিক আলাউদ্দিন আহমেদকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়নের কাইমারী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় সাংবাদিক আলাউদ্দিন আহমেদ বাদী হয়ে একই এলাকার মৃত কলিমউদ্দিনের ছেলে সন্ত্রাসী আজিজুল, মোঃ বজলু, মোঃ ফজলু উভয়ের পিতা মোঃ জালাল উদ্দীন মালিথা, হেলাল, বিল্লাল, ইয়ামিন, ইলিয়াস সহ ১০ জনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করছেন।

সাংবাদিক আলাউদ্দিন আহমেদ জানান, বিকেল ৫টার দিকে একই গ্রামের সন্ত্রাসী সন্ত্রাসী আজিজুল, মোঃ বজলু, মোঃ ফজলু সহ ১০-১২ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী বাহিনী হাতে রামদা, লোহার রড, শাবল, চাইনিজ কুড়াল ও দেশীয় বিভিন্ন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে তার বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় ঘরবাড়ি ভাংচুর করে । এ সময় সাংবাদিক মো. আলাউদ্দিন আহমেদ কে হত্যা করতে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু সাংবাদিক মো. আলাউদ্দীন বাড়ির মধ্যে ঘরের মধ্যে থাকার জন্য প্রাণে বেঁচে যায়।

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান মিনে বলেন, সন্ত্রাসী যত বড়ই শক্তিমান হোক না কেন কেউ আইনের ঊর্ধ্বে না, দ্রুত গতিতে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।