ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইল জেলা পরিষদ উপনির্বাচনে একক প্রার্থী হলেন অধ্যক্ষ নাসির উদ্দীন খান 

Link Copied!

টাঙ্গাইল জেলা পরিষদের উপনির্বাচনে সদস্য পদে একক প্রার্থী হিসেবে মনোনীত হলেন- মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ মোঃ নাসির উদ্দীন খান।

উল্লেখ্য, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ খন্দকার শফি উদ্দিন মনি মৃত্যু বরণ করায় উক্ত সদস্য পদ শুন্য ঘোষণা করা হয়। শুন্য সদস্য পদের উপনির্বাচনে মধুপুর উপজেলা আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত হলেন- অধ্যক্ষ মো. নাসির উদ্দীন খান।

মঙ্গলবার (৯জুলাই) সকাল ১১ ঘটিকায় জেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে মধুপুর মেম্বার ফোরাম কতৃক আয়োজিত অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ উপনির্বাচনে একক সদস্য প্রার্থী অধ্যক্ষ নাসির উদ্দীন খান,  উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইয়াকুব আলী, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন, আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, মেম্বার ফোরামের সকল সদস্য বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাদিকুল ইসলাম সাদিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।