ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ঋণের কারণে গৃহবধূর আত্মহত্যা

রাশেদ, বিশেষ প্রতিনিধি
মে ৩১, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার সারিয়াকান্দিতে ঋণের কারণে গলায় ফাঁস দিয়ে শাহনাজ বেগম (৪৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহত শাহনাজ উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি এলাকার মোফাজ্জল প্রামানিকের স্ত্রী। এ বিষয়ে সারিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম।
স্থানীয় সূত্রে জানা গেছে, ৩০ মে (মঙ্গলবার) বিকেলে শাহনাজ তার ঘরের ভিতরে বাঁশের তীরের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।
স্থানীয়রা আরও জানায়, সংসারের অভাব-অনটনে শাহনাজ বিভিন্ন ঋণদান সমিতি থেকে ঋণ নিয়েছিলেন। তার স্বামী মোফাজ্জল একজন দিনমজুরি কাজ করায় এসব ঋণ পরিশোধ করতে পারেননি তার স্বামী। এ নিয়ে সর্বদাই তাদের সংসারে অশান্তি লেগে ছিল।
শাহনাজের স্বামী মোফাজ্জল বলেন, তিনি মঙ্গলবার সকালে সি সি ব্লক পরিবহন কাজের জন্য বাড়ি থেকে চলে যান। পরে সন্ধ্যায় লোকজনের মাধ্যমে খবর পেয়ে বাড়িতে এসে দেখেন তার বউ আত্মহত্যা করেছে।
তিনি আরও বলেন, আমাদের বেশ কয়েকটি ঋণদান সমিতির ঋণ আছে। এ নিয়ে সংসারে অশান্তি ছিল। এ অভিমান থেকেই হয়তো আমার স্ত্রী আত্মহত্যা করেছে।
সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।