ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে হত্যা

Link Copied!

পটুয়াখালীর মহিপুরে মমতাজ বেগম (৪৫) নামে এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী। সোমবার (২৯ মে) রাত ১১টার দিকে লতাচাপলী ইউনিয়নের মুসুলল্লীয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মো: শাহ আলম হাওলাদারকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। এদিকে পুকুর থেকে লাশ উদ্ধারের পর পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী শাহ আলম অর্থনৈতিকভাবে সমস্যায় থাকায় তার মানসিক অবস্থা তেমন ভালো যাচ্ছিল না। সোমবার রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে ঘুমাতে যান তারা।

একপর্যায় কৌশল করে পুকুর পাড়ে নিয়ে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে স্ত্রীকে। পরে ওই এলাকার শহিদ চৌকিদারের বাড়ি গিয়ে এসব কথা নিজেই স্বীকর করেন তিনি।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি (তদন্ত) মো: হাফিজুর রহমান বলেন, আমরা খবর পেয়ে স্বামীকে গ্রেফতার করেছি। তিনি হত্যার দায় স্বীকার করেছেন। এ ঘটনায় গৃহবধূর ভাই কাশেম মুসুল্লী মামলা দিয়েছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।