ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রশুলপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, মায়ের অবস্থা আশংকাজনক

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি
জুন ৫, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ–সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ-রশুলপুর মোড়ে দূর্ঘটনায় রাহাদ আলী (০৫) নামে এক শিশু ভুটভুটি যাত্রী নিহত হয়েছেন। রবিবার (৪ জুন) রাত ১১টার দিকে উপজেলার রশুলপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু শিবগঞ্জ উপজেলার পৌর বাজারের তরকারিপট্টি মহল্লার মোঃ রুহুল আমিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী আব্দুল আলিম জানায়, রাত ১১টার দিকে শিশু রাহাদ তার মায়ের সাথে আত্মীয়র বাড়ি বেড়াতে আসে। রাত ১১টার দিকে শিশু রাহাদ তার মায়ের সাথে ভুটভুটি যোগে রশুলপুর থেকে শিবগঞ্জ বাজার বাড়ি যাবার পথে কিছুদুর গেলেই বিপরীত দিক থেকে আসা একটি মাল ভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশু রাহাদ ভুটভুটি থেকে পড়ে গিয়ে ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এবং শিশু রাহাদের মা রুমি বেগমের এক পা শরির থেকে বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা শিশুটির মা রুমি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ সয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে জনান, খবর পেয়ে ঘটনাস্থলে আমি সহ পুলিশের একটি টিম উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।