ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

মাসুম বিল্লাহ,শেরপুর (বগুড়া) প্রতিনিধি
জুলাই ১১, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুরে পারিবারিক কলোহের জের ধরে সুফিয়া বেগম (৩৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া গড়েরবাড়ী গ্রামের লিটন মিয়ার স্ত্রী।
বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম।
স্থানীয়রা জানান, লিটন পেশায় চাতাল শ্রমিক। পারিবারিক কলহ প্রায় লেগেই থাকত তাদের মধ্যে। গত বুধবার সকালে লিটন তার স্ত্রী সুফিয়া বেগমকে পারিবারিক কলহের জের ধরে মারধর করে চাতালে চলে যায়। পরে দুপুরে এসে আবারও স্ত্রী সুফিয়া বেগমকে মারধর করে স্বামী লিটন চাতালে চলে যায়। এতে সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যায়।
ছেলে সুবর (১৪) জানান, বাবা মাকে মারধর করে চাতালে চলে যায়। এরপর মা প্রতিবেশীদের বাড়ী থেকে গ্যাসট্যাবলেট নিয়ে খায়। পরে অসুস্থ হলে আমরা হাসপাতালে নেই। হাসপাতালে নেওয়ার সময় মা বলছিল আমি গ্যাসট্যাবলেট খেয়েছি আমাকে আর বাঁচাতে পারবেনা।
এ বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল ও হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।